1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :

দাদা ভাইয়ের কবর জিয়ারত করলেন বাঁশকান্দির নবনির্বাচিত চেয়ারম্যান খোকন-shibcharnews24

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৩.৫৩ পিএম
  • ১১২৪ জন সংবাদটি পড়েছেন।

দত্তপাড়া ব্যুরোঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মুজিব বাহিনীর কোষাধ্যক্ষ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করলেন বাঁশকান্দি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান খোকন বয়াতী।

বৃহস্পতিবার (২৪ জুন) বেলা ১১ টার দিকে ইউনিয়নের সকল নব নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের নিয়ে তিনি দত্তপাড়ায় আসেন।পরে তারা দাদা ভাইয়ের কবরে ফাতেহা পাঠ ও দেশ ও জাতির কল্যানে দোয়া ও মোনাজাত করেন।

পরে মিঃ খোকন তার সঙ্গীয় সদস্যদের নিয়ে মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরীর বাবার কবর জিয়ারত করেন ও তার বাসবভনে কিছু সময় কাটান

এসময় খোকন বলেন,এবছর শিবচরে একটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেওয়ার জন্য আমাদের প্রিয় নেতা, জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী এমপিকে ধন্যবাদ জানাই।সকলের ভোট ও দোয়ায় আমিসহ আমার নব নির্বাচিত সকল সদস্যরা জয়যুক্ত হয়েছে।আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন সকলকে সঙ্গে নিয়ে বাশকান্দি ইউনিয়ন পরিষদকে শিবচরের একটি মডেল ইউনিয়নে পরিনত করতে পারি।

এসময় তার সঙ্গে বাশকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের লোকমান হোসেন ফকির ও সাংবাদিক রফিকুল ইসলাম রাজাসহ অন্যন্নরা উপস্থিত ছিলেন।

গত ২১ জুন অনুষ্ঠিত শিবচরের ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাঁশকান্দি ইউনিয়ন থেকে ৪৫২৬ ভোট পেয়ে মিঃ খোকন চেয়ারম্যান পদে জয়ী হন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!