1. : deleted-e5fzDXca :
  2. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. : wp_update-1720111722 :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :

ডাসারে রাস্তা কেটে এলাকাবাসীকে মিথ্যা মামলায় ফাসানোর চেষ্টা-shibcharnews24

  • প্রকাশিত : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ১.২২ পিএম
  • ৮৩৫ জন সংবাদটি পড়েছেন।

কালকিনি(মাদারীপুর)প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার গোপালপুর ইউনিয়নের পশ্চিম পুয়ালীর আজালিয়া গ্রামের হাজার ও এলাকাবাসীর পাঁয়ে চলাচলের একমাত্র রাস্তাটি মোঃ উমর সিকদার ও তার লোকজন কেঁটে ফেলে আবারও মিথ্যা মামলায় ফাসানোর চেস্টার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৭ জানুয়ারী) সকালে প্রশাসনের সু-দৃষ্টি ও সহযোগীতা কামনায় মানববন্ধন করেন এলাকার ভুক্তভোগী কৃষক ও এলাকাবাসী।

এলাকার ভুক্তভোগী পরিবার ও কৃষক সুত্রে জানা যায়, অর্ধশত বছরের পুরাতন আজালিয়া কৃষি বোলকের পানি সেচের ডেরেনের পাঁশ দিয়ে ওই এলাকার হাজারও এলাকাবাসী ও কৃষকরা ধান,পাট থেকে শুরু করে সব ধরনে ফসল মাথায় করে আসা নেওয়া করে থাকেন। কিন্তু ওই ডেরেনের পাশের জমিটি ইউনুস আকনের থেকে পশ্চিম বনগ্রামের মোঃওমর আলি সিকদার ক্রয় করেন এবং ডেরেনের পাশে থাকা পাঁয়ে চলা পথটির কেটে প্রতিবন্ধকতা সৃস্টি করেন। উল্টো ওমর আলি সিকদারের স্ত্রী মোসাঃ হাসিনা বেগম বাদি হয়ে গত ১৬/০১/২১ইং ডাসার থানায় ২১ জনকে আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করেন। পরে আসামীদয় মহামান্য আদালত থেকে জামিনে এসে ডাসার থানায় রিকল জমা করেন।
বাদি পক্ষ জানতে পেরে গতকাল রাঁতে ওমর আলি সিকদার তার লোকজন নিয়ে ওই ডেরেনের পাশে থাকা পাঁয়ে হেঁটে চলা রাস্তা/পথটি কেটে নিজের রোপন কৃত ধান ক্ষেতে ফেলে রাখেন,যাহাতে নতুন করে আবার মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসিকে হয়রানি করতে পারেন।
এ সময় ভুক্তভোগী মোঃ আজিজ আকন,শহিদ আকন,মহিউদ্দিন,মতলেব আকনসহ অনেক বলেন, আমরা বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান অবগত করেছি।আমরা আপনাদেরও সহযোগীতা কামনা করি।
এ ব্যাপারে ওমর আলি সিকদারের সাথে যোগাযোগের চেস্টা করেও তাকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!