1. rafiqulislamnews7@gmail.com : Rafiqul Islam : Rafiqul Islam
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গোয়েন্দা পুলিশের জালে শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে ৬ জনের মনোনয়ন পত্র দাখিল শিবচরের সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আবশ্যক শিবচরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই আহত সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে’: চিফ হুইপ কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ শিবচরে আধিপত্য নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ শিবচরে ভোক্তা অধিকারের অভিযান, ৬ দোকানে ৭০ হাজার টাকা জরিমানা শিবচরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

করোনাঃ মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ২৫ জন, মোট শনাক্ত ৮৯৬

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৭.১০ পিএম
  • ৬৬৫ জন সংবাদটি পড়েছেন।

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, শিবচরনিউজ২৪

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (৭ জুলাই) নতুন করে ২৫ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ৯, কালকিনি ৮, রাজৈর ৬ এবং শিবচরে ২ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৮৯৬ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১১ জন

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (৭ জুলাই) নতুন করে ২৫ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ৯, কালকিনি ৮, রাজৈর ৬ এবং শিবচরে ২ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৮৯৬ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১১ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৪৭৫ জন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় ০৪ জুলাইয়ে মোট পাঠানো ১৮ জনের নমুনা থেকে মঙ্গলবার ২ জনের পজিটিভ রিপোর্ট উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসে। এই ২ জনই শিবচর হাইওয়ে থানা পুলিসের সদস্য।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন ১১৩টি নমুনা পরীক্ষার ফলাফল প্রাপ্ত হয়েছে এবং গত ২৪ ঘন্টায় নমুনা প্রেরণ করা হয়েছে ১৭৫টি। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৬৩১৬টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৬১৬৬টি। চিকিৎসাধীন রয়েছেন ৩৮৩জন। নতুন শনাক্তদের আইসোলেশনে পাঠানো প্রক্রিয়াধীন। গত ৩ ও ৪ জুলাই তারিখের সংগ্রহকৃত নমুনার বাকি ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৮৯৬ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩২৭ জন, শিবচর উপজেলায় ১৩৮ জন, রাজৈর উপজেলায় ২৬৯ জন এবং কালকিনি উপজেলায় ১৫৭ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022
Don`t copy text!